চৌগাছায় পরিবার কল্যাণ কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে গণটিকা

চৌগাছায় পরিবার কল্যাণ কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে গণটিকা

হাফিজুর শেখ, চৌগাছা (যশোর) : যশোরের চৌগাছার পাঁচ ইউনিয়নের ১০ কমিউনিটি ক্লিনিকে মঙ্গলবার (৩০ নভেম্বর) এবং ৭ ইউনিয়নের সাতটি পরিবার কল্যাণ কেন্দ্রে (এফডব্লিউসি) বুধবার (পহেলা ডিসেম্বর) করোনাভাইরাসের গণটিকার প্রথম ডোজ প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে মঙ্গলবার উপজেলার পাতিবিলা ইউনিয়নের রুস্তমপুর ও নিয়ামতপুর কমিউিনিটি ক্লিনিক, হাকিমপুর ইউনিয়নের স্বরুপপুর ও যাত্রাপুর কমিউনিটি ক্লিনিক, স্বরুপদাহ ইউনিয়নের দিঘড়ী ও খড়িঞ্চা কমিউনিটি ক্লিনিক, নারায়নপুর ইউনিয়নের বড়খানপুর ও হাজরাখানা কমিউনিটি ক্লিনিক এবং সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর ও বল্লভপুর কমিউনিটি ক্লিনিকে করোনাভাইরাসের গণটিকার প্রথম ডোজ প্রদান করা হবে।

এছাড়া বুধবার ফুলসারা, সিংহঝুলী, চৌগাছা সদর, ধুলিয়ানী, পাতিবিলা, হাকিমপুর ও স্বরুপদাহ ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে (এফডব্লিউসি) এই গণটিকা প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, সংশ্লিষ্ট এলাকার জনসাধারণ যারা নিবন্ধন করেছেন তারা টিকা কার্ড নিয়ে এসে আর যারা নিবন্ধন করেননি তারা জাতীয় পরিচয়পত্র ও একটি সিমসহ মোবাইল ফোন সাথে নিয়ে এসে করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিতে পারবেন।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান