কেশবপুরে ‘হাইব্রিড’ নেতার নির্বাচনী শোডাউনে না যাওয়া ছাত্রলীগ নেতাকে মারপিট

কেশবপুরে ‘হাইব্রিড’ নেতার নির্বাচনী শোডাউনে না যাওয়া ছাত্রলীগ নেতাকে মারপিট

হাফিজুর শেখ, কেশবপুর (যশোর) : চেয়ারম্যান পদে ‘হাইব্রিড’ আওয়ামী লীগ নেতার পক্ষে শোডাউন করতে না যাওয়ায় কেশবপুরের পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ককে মারপিট করার অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ নভেম্বর) কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ।

আগামী ৫ জানুয়ারি পাঁজিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জসীম উদ্দীনের নেতৃত্বে সন্ত্রাসীরা তাকে মারপিট করেন বলে অভিযোগ করা হয়।

লিখিত বক্তব্যে আরিফুজ্জামান বলেন, কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের হাইব্রিড আওয়ামী লীগ নেতা জসীম উদ্দীন আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান। তার পক্ষে শোডাউন করতে অপারগতা প্রকাশ করায় শনিবার রাতে জসীম উদ্দীনের নেতৃত্বে তার বাহিনীর সদস্য ইমরান হোসেন ও বিল্লাল হোসেন আমাকে মারপিট করে আহত করেন। এলাকাবাসী রাতেই আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে কেশবপুর থানায় রবিবার লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে জসীম উদ্দীন বলেন, ছাত্রলীগ নেতাকে মারপিটের ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। ইউনিয়ন নির্বাচন উপলক্ষে ঘোলা পানিতে মাছ শিকার করতেই এ ঘটনাটিতে আমাকে জড়িয়ে মনগড়া বক্তব্য দেয়া হচ্ছে। আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের