ময়মনসিংহে ট্রেন-ট্রাকের সংর্ঘষে নিহত চার, আহত দুই

ময়মনসিংহে ট্রেন-ট্রাকের সংর্ঘষে নিহত চার, আহত দুই

মাসুদ রানা, ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে ঢাকাগামী বলাকা কমিউটার ট্রেনের সাথে বালুবাহী একটি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষের চালক ও হেলপাড়সহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

সোমবার দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ বাজারের রঘুরামপুর রেলক্রসিং এলাকায় এ ভয়াবহ দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ময়মনসিংহ টু ভৈরব এবং নেত্রকোনা রেলপথে ট্রেন চলাচল সাময়িক বন্ধ ছিল। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাঈন উদ্দিন এসব তথ‍্য নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্গাপুরের জারিয়া থেকে আসা বলাকা এক্সপ্রেস ট্রেন ময়মনসিংহের শম্ভুগঞ্জ চর রঘুরামপুর রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় সেখানে ব্যারিয়ার না থাকায় বালুবোঝাই একটি ট্রাক রাস্তা থেকে ট্রেন লাইনে উঠে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি লাইনের পাশে ছিটকে পড়ে যায়। অপরদিকে ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে গিয়ে থেমে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। তাদের একজনের মরদেহ ট্রাকের পাশে পড়ে আছে এবং অন্যজন ট্রেনের সামনের অংশে ঝুলে থাকতে দেখা গেছে। এদিকে দূর্ঘটনাকবলিত ট্রেনটি ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর রেলক্রসিংয়ে আটক পড়ায় সড়কের দুইপাশের সব ধরনের যান চলাচল বন্ধ ছিল।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ