সিলেটে বিএনপির মিছিলে ককটেল বিস্ফোরণ, যুবক আটক

সিলেটে বিএনপির মিছিলে ককটেল বিস্ফোরণ, যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : সিলেটে বিএনপির কালো পতাকামিছিলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে বিএনপি নেতাকর্মীরা এক যুবককে ধরে পুলিশে দিয়েছে।

শনিবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে নগরের রেজিস্টারি মাঠ থেকে সুরমা পয়েন্টে আসার সময় মিছিলে বিকট শব্দে একটি ককটেল বিস্ফোরিত হয়।

এ সময় ককটেল বিস্ফোরণের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে আহমদ জিলানী (২৫) নামের ধরে পুলিশে সোপর্দ করেন নেতাকর্মীরা। জিলানী সুনামগঞ্জের দিরাই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

 

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী জানান, বিএনপির মিছিলে ককটেল বিস্ফোরণের ঘটনায় জিলানী নামের একজনকে ধরে আমাদের কাছে দিয়েছেন নেতাকর্মীরা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আজহার আলী শেখ বলেন, বিএনপির মিছিলে এক টোকাই পটকা ফাটিয়েছে। বিএনপির নেতাকর্মীরা তাকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ ধরে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করছে।

 

এ বিষয়ে সিলেট জেলা বিএনপি সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী বলেন, বহিরাগত কেউ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিকে বানচাল করতে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। তিনি এ ঘটনা তদন্ত করে দেখার দাবি জানান।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ