নতুন সিনেমায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস

নতুন সিনেমায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস

বিনোদন ডেস্ক : ‘বাহুবলি’র পর আর তেমন কোনো সিনেমায় সাফল্যের মুখ দেখেননি দক্ষিণী তারকা প্রভাস। সবশেষ ‘আদিপুরুষ’ সিনেমাও বক্স অফিসে ফ্লপ হয়েছে। এরপরও সিনেমায় চুক্তির জন্য পারিশ্রমিক কমাচ্ছেন না এই অভিনেতা।

বলিউড সুত্রের খবর, এই তারকার পরবর্তী ছবি ‘সালারে’-এ অভিনয়ের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। শুধু তাই নয়, ইতোমধ্যেই নাকি এই পারিশ্রমিকে আরও দুটো ছবি সাইন করেছেন প্রভাস। তবে সেই সিনেমা দুটির নাম এখনও প্রকাশ হয়নি।

এদিকে, প্রকাশ্যে এসেছে ‘সালার’-এর ফার্স্টলুক। যেখানে সাদা কালো পোস্টারে ধারালো অস্ত্র হাতে দেখা গেছে অভিনেতাকে। এরপরই ছবিটির টিজার মুক্তি পেয়েছে গত ৬ জুলাই।বিগ বাজেটের এই সিনেমাকে ঘিরে ভক্তদেরও আগ্রহ তুঙ্গে। বিশেষ করে প্রভাসের পারিশ্রমিকের খবর সেই উত্তেজনা আরও বাড়িয়ে দিয়েছে।

এর আগে ‘আদিপুরুষ’ সিনেমাতেও নাকি ১০০ কোটি টাকার বেশি পারিশ্রমিক নিয়েছিলেন প্রভাস। যদিও ভক্তদের সেখানে হতাশই করেছেন তিনি।
উল্লেখ্য, ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ছবি ‘সালার’। যশের চরিত্রের সঙ্গে প্রভাসের চরিত্রকে মিলিয়ে দেওয়া হয়েছে এই ছবিতে। সিনেমায় এই নায়কের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। চলতি বছর ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সালার’।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান