‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

বিনোদন ডেস্ক
ঈদের দ্বিতীয় দিনে হাউসফুল দর্শক হয়েছে সুদর্শন চিত্রনায়ক জায়েদ খানের সিনেমা দেখতে। দীর্ঘ এক যুগ পর ঈদে মুক্তি পেল এই নায়কের অভিনীত কোনো সিনেমা। ঈদের দ্বিতীয় দিন কেরানীগঞ্জের লায়ন সিনেমাসে দুপুর আড়াইটায় ‘সোনার চর’র শো হাউসফুল হয়।

সিনেমাটি দেখার পর অভিনেতা জায়েদ খানের প্রশংসায় ভাসিয়েছে দর্শক। আইরিয়ানা নামে এক সিনেমাপ্রেমী কালবেলাকে বলেন, ফেসবুকে প্রচার দেখেই জায়েদ খানের সিনেমাটি দেখার আগ্রহ হয়। উনি কেমন অভিনয় করেন দেখার ইচ্ছা ছিল। তার অভিনয় অনেক ভালো লেগেছে।

লিমা নামে আরেক দর্শক বলেন, প্লান ছিল না কোনো সিনেমা দেখব। সামনে দেখলাম ‘সোনার চর’। জায়েদ খানের সিনেমা আগে দেখা হয়নি। প্রথমবার দেখলাম। উনি অনেক ভালো অভিনয় করেন।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে প্রতিক্রিয়া জানতে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আমি আগেই বলেছিলাম দর্শকরা আমার সিনেমা গ্রহণ করবেন। আমি নিজের সেরাটা দিয়েছি। সিনেমাটি হাউসফুল গেছে শুনে ভালো লাগছে। আমি এখন যমুনা ব্লকবাস্টারে যাচ্ছি। সাড়ে ৫টার শো দর্শকের সঙ্গে দেখব। ঈদের দিন থেকেই দর্শকের ভালো রিয়েকশন পাচ্ছি। ভাবলাম নিজের চোখে দর্শকের অনুভূতি দেখি। তাই শো দেখতে যাচ্ছি।
‘সোনার চর’ পরিচালনা করেছেন জাহিদ হাসান। এতে জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা