রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলা গুলি, নিহত ৫

রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলা গুলি, নিহত ৫

বিজন কুমার বিশ্বাস, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলির ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে তিনজন ও পরে হাসপাতালে নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়েছে।

গতকাল সকাল ৬টার দিকে বালুখালীর রোহিঙ্গা ক্যাম্প ৮/ওয়েস্টে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

নিহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন-ক্যাম্প ৮/ওয়েস্ট ৪৯ ব্লকের আনোয়ার হোসেন (২৪), এ/২১ এর মোহাম্মদ হামিম (১৭), ক্যাম্প ১৩ এর বি/১৭ ব্লকের আবুল বাশারের ছেলে নুরুল আমিন (২৪), ক্যাম্প ১০ এইচ-৪২ ব্লকের আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ নজিমুল্লাহ।

অপরজনের পরিচয় মেলেনি। ঘটনার পর হতে রোহিঙ্গা ও স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে। এক রোহিঙ্গা আমাদের প্রতিনিধিকে জানান মাদক ও সন্ত্রাসী কার্যক্রম নিজেদের নিয়ন্ত্রণে রাখতেই মাঝে মাঝে এসব ঘটনা ঘটছে। প্রশাসন আরো বেশি তৎপর না হলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাবারও আশংকা করেন।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শুক্রবার সকালে থেকে উখিয়ার বালুখালী ক্যাম্প ৮/ওয়েস্টে দুই সশস্ত্র গ্রুপের মধ্যে সংঘর্ষ চলছিল। এসময় গুলিতে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও দুজন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই পালিয়ে গেছে প্রতিপক্ষ গ্রুপ। তাদের ধরতে এপিবিএন ও পুলিশি অভিযান চলছে। ঘটনাস্থল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ