প্রার্থিতা প্রত্যাহার করলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মামুন মন্ডল 

প্রার্থিতা প্রত্যাহার করলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মামুন মন্ডল 
কাজী মোঃ আব্দুল মান্নান, গাজীপুর থেকে : আগামী ২৫ মে অনুষ্ঠিত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ- কমিটির সাবেক সদস্য আব্দুলাহ আল মামুন মন্ডল। তবে প্রার্থিতা প্রত্যাহার এর শেষ দিন  ৮ মে (সোমবার) তিনি আনুষ্ঠানিকভাবে তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন।
দুপুরে জেলা শহরের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় বঙ্গতাজ অডিটোরিয়ামে তিনি এ প্রত্যাহার পত্র জমা দেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে গণমাধ্যম কর্মীদের জানান নগরবাসীকে একটি জাকজমকপূর্ণ নির্বাচন উপহার দিতে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সিদ্ধান্ত নেন দল থেকে একজন প্রার্থী দেয়া হবে। তাই আমি নৌকা সমর্থিত প্রার্থী এডভোকেট আজমত উল্লাহ খানকে সমর্থন করে  প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। এখন থেকে আমি নৌকার জন্য কাজ করে যাবো। আমি নির্বাচনে যে ইসতেহার দিয়েছিলাম সেই ইসতেহার বাস্তবায়নে আজমত উল্লাহ খানের সাথে সমন্বয় করে একসঙ্গে কাজ করে যাবো।
গাজীপুর সিটি নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান, নির্বাচনী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সোমবার (৮মে) দুপুরে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল অফিশিয়ালী তার প্রার্থীতা তথা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মামুন মন্ডলের মনোনয়নপত্র প্রত্যাহারের পর সোমবার দুপুর পর্যন্ত মেয়র পদে ৮জন প্রার্থী প্রতিদন্দ্বিতায় রয়েছেন। আগামী ২৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।এরআগে,সিটির ৫৭ ওয়ার্ডের ৪৮০টি ভোট কেন্দ্রের প্রতিষ্ঠান প্রধানের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেন রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা।নির্বাচনের সময় নানা রকম গুজব রোধে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানানো হয়।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ