পাঁচ হাজার ইয়াবাসহ ময়মনসিংহে গ্রেফতার ২

পাঁচ হাজার ইয়াবাসহ ময়মনসিংহে গ্রেফতার ২

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মৃত- হাজী জাকের আহম্মেদের ছেলে আব্দুল মন্নাফ ওরফে মুন্নাফ(৪৫) ও মৃত-জসিমের ছেলে শাহীন (২৪)।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়ার নির্দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক ওয়াজেদ আলীর নেতৃত্বে এসআই মোঃ আলাউদ্দিন, এসআই উত্তম কুমার দাস ও এএসআই আমির হামজাসহ সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হযেছে।

তিনি আরো জানান, আসামিরা দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়- বিক্রয়সহ সরবরাহ করে আসছিল। তারা পেশাদার মাদক কারবারি চক্রের সাথে জড়িত। অপরদিকে এসআই আলী আজগর সংগীয় ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচশত ইয়াবা ট‍্যাবলেটসহ মোঃ মিয়াজ উদ্দিনের ছেলে মোঃ ইলিয়াস কাদের ওরফে বাবুল (৪০)-কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান