সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিন্ন ধারার প্রচারণা

সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিন্ন ধারার প্রচারণা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : গত মঙ্গলবার ১৪ই মার্চ নারায়গঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ৪,৫,ও ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আদমজী সুমিল পাড়া নুরে মদীনা মাদ্রাসা মাঠে ।

সম্মেলনকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের সুমিল পাড়া নুরে মদীনা মাদ্রাসা এলাকা ব্যানার, ফেস্টুনসহ দলীয় নেতা কর্মীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। বিশেষ করে যারা বিভিন্ন পদের জন্য লড়াই করে যাচ্ছেন সমর্থকদের নিয়ে সেসব প্রার্থীর মিছিলে অংশগ্রহণ করাটা সবার নজড় কেড়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীর ব্যনার ও ফেস্টুনে ছেয়ে গেছে বিভিন্ন গাছ ও দেয়াল।

সবার মাঝে ব্যাতিক্রমী ব্যানার বানিয়েছেন মিজানুর রহমান বিপ্লব। মিজানুর রহমান বিপ্লব আওয়ামী পরিবারের সন্তান। সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং নাসিক সংরক্ষিত ( ৪,৫,৬) নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগমের সুযোগ্য সন্তান বিপ্লব । সবাই যেখানে নেতাদের খুশি করাতে ব্যস্ত সেখানে বিপ্লব দলীয় নেতাদের পাশাপাশি সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেছেন এবং আবারও নৌকা মার্কায় ভোট চেয়েছেন দেশবাসীর নিকট। তার এমন ব্যাতিক্রমী প্রচারণায় তৃনমূল নেতাকর্মীরা তাকে সাধুবাদ জানান এবং প্রবীন অনেক নেতারা তাকে উদ্দেশ্য করে বলেন এই রকম চিন্তাধারার নেতৃত্ব দলের জন্য অনেক প্রয়োজন। যেখানে সবাই নেতাকে খুশি করার জন্য ব্যস্ত সেখানে সে তুলে ধরেছেন উন্নয়নের বাস্তব চিত্র।

এমন ভিন্ন প্রচারের মাধ্যমে সম্মেলনে আগত অতিথি এবং নেতাকর্মীদের মন যুগিয়েছেন বলে মনে করে অনেকে। ভিন্ন ধারার এই প্রচারনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে দেখা যায় অনেকে পদ পাওয়ার জন্য দলের নির্দিষ্ট একজন নেতার ছত্র ছায়ায় থেকে তার মন জয় করতে চায়। আবার অনেকে কখনো দলের জন্য কাজ না করেই বিভিন্ন সম্মেলনে স্থানীয় নেতাদের চোখে পড়ার জন্য নেতাদের ছবি সম্বলিত পোস্টার ছাপিয়ে প্রচারনা করেন।আমি দেশ ও জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসি তাই মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যেসমস্ত উন্নয়নমূলক কাজ করেছেন সেগুলোর প্রচার ও দলের প্রচারনা করার জন্য এমন ব্যাতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করেছি।

মিজানুর রহমান বিপ্লব ০৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে এলাকাবাসীর নিকট দোয়া চান। তিনি বলেন আমি ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শে এই ওয়ার্ডকে রুপান্তরিত করবো এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাবো।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান