দুই যুগ পর ২৮ শে ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী আসছেন মিঠামইনে

দুই যুগ পর ২৮ শে ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী আসছেন মিঠামইনে
প্রধানমন্ত্রী

কিশোরগঞ্জ প্রতিনিধি : আগামী ২৮ ফেব্রুয়ারি কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে মহাসমাবেশে উন্নয়ন-কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির এ সফরকে ঘিরে জোর প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। ভোটের বছরে কিশোরগঞ্জে হাওরে প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে চাঙা ভাব দেখা গেছে দলীয় নেতা-কর্মীদের মাঝে।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতি পূত্র প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ ফেব্রুয়ারি সুদীর্ঘ বছর পর মিঠামইনের হাওরে আসছেন। তিনি মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস উদ্বোধন করবেন এবং জনসভায় উন্নয়ন-কর্মকাণ্ড সর্বসাধারণের মাঝে তুলে ধরে বক্তব্য রাখবেন। দলীয় সভাপতির এ সফরকে কেন্দ্র করে হাওরে উৎসবের আমেজ বিরাজ করছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে।এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি শুরু হয়েছে। দফায় দফায় প্রস্তুতি সভা করে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

এ সমাবেশের মাধ্যমে কিশোরগঞ্জের হাওরের জনগণের উন্নয়নের দ্বার আরও খুলে যাবে। এ ছাড়া এ সফর আগামী জাতীয় নির্বাচনের জন্য বিশেষ গুরুত্ব বহন করবে।দফায় দফায় প্রস্তুতিসভার মাধ্যমে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সফর উপলক্ষ্যে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করছি জনসভার মাঠ জনসমুদ্রে পরিণত হবে।

তিনি আরও জানান, ১৯৯৮ সালে কিশোরগঞ্জের মিঠামইন সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে সুদীর্ঘ বছর পর আবারও মিঠামইনে আসছেন তিনি। এদিকে প্রধানমন্ত্রীর এ সফর ও মহাসমাবেশকে সফল করতে কাজ করে যাচ্ছে জেলা আওয়ামীলীগ ও হাওর অঞ্চলের উপজেলা আওয়ামী লীগ।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ