প্রধানমন্ত্রী চান প্রতিটি শিশু নিরাপদ থাকুক : মেয়র টিটু

প্রধানমন্ত্রী চান প্রতিটি শিশু নিরাপদ থাকুক : মেয়র টিটু

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. ইকরামুল হক টিটু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী চান প্রতিটি শিশু নিরাপদে থাকুক। সেই লক্ষ্যকে সামনে রেখে প্রতিবছর এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এবারও সিটি কর্পোরেশনের প্রায় ৬৬ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক‍্যাপসুল খাওয়ানো হবে। ইতোপূর্বে সকল ক্যাম্পেইনে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জন করতে পেরেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ অর্জন এবারও অব্যাহত থাকবে।

সোমবার সকালে মসিকের নগরভবন প্রাঙ্গণে মসিকের স্বাস্থ্য বিভাগ আয়োজিত ৬ মাস থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাইয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের শুভ উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। এ ক্যাম্পেইনের মাধ্যমে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সিটি কর্পোরেশনের ৫ টি স্থায়ী ও ৩০১ টি অস্থায়ী কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩৪১ জন শিশুকে একটি করে নীল রঙের ক্যাপসুল এবং ১ থেকে ৫ বছর বয়সী ৫৭ হাজার ১২১ জন শিশুকে একটি করে লাল রঙের ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা রয়েছে মসিকের।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা পারভীন, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ. কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, স্বাস্থ্য ও স‍্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স্বাস্থ্য বিভাগসহ অন্যান‍্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মার্কেন্টাইল ব্যাংকের দুর্নীতি মামলা: স্ট্যান্ডার্ড ব্যাংক এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা