ময়মনসিংহে সাফিয়া একাডেমীর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ

ময়মনসিংহে সাফিয়া একাডেমীর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ

মাসুদ রানা, ময়মনসিংহ থেকে : ময়মনসিংহের সাফিয়া একাডেমীর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার নগরীর বাউন্ডারীরোডের মেহেরুন মঞ্জিলে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

একাডেমীর পরিচালক সাফিয়া সূলতানার সভাপতিত্বে ও গণিত বিভাগের শিক্ষক তৌকির আহাম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও ময়মনসিংহ জজ কোর্টের এড. এ. টি. এম মাহাবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ. কে. এম জিয়াউর রহমান রতন, এড. মোঃ আব্দুল কাইয়ুম, এনপিএস বিভাগীয় কমিটির সভাপতি লিটন দাস, এডভোকেট মো. মোজাম্মেল হক মাসুম, ময়মনসিংহ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের সহ-সভাপতি আমজাদ হোসাইন ফকির, বিদ্যালয়ের স্কুলের সাবেক শিক্ষক প্রণব কুমার দেব, সিরাজুল হক প্রমুখ।

আলোচনা শেষে সাফিয়া একাডেমীর বৃত্তিপ্রাপ্ত ৩৬ জন শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। উল্লেখ্য বারো বছর অভিজ্ঞতার আলোকে সাফিয়া একাডেমী ৭ ম থেকে দশম শ্রেণি পর্যন্ত ক্লাস কোচিং এবং পঞ্চম থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত ক্যাডেট ক্লাস কোচিং ও জেএসসি, পিইসি ও ক্যাডেট কলেজে ভর্তি কোচিং এ ময়মনসিংহের সেরা প্রতিষ্ঠান হিসেবে সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ