প্রধানমন্ত্রীর নেতৃত্বে খেলাধুলায় আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশ ভালো করছে : মেয়র টিটু

প্রধানমন্ত্রীর নেতৃত্বে খেলাধুলায় আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশ ভালো করছে : মেয়র টিটু

ময়মনসিংহ প্রতিনিধি : খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখে, সামাজিক অবক্ষয় রোধ করে। পরবর্তী প্রজন্মের সঠিক বেড়ে উঠা ও বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ ।মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত নারীর ক্ষমতায়ন, খেলাধুলার মানোন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্যের উন্নয়ন ইত্যাদি সূচকে দেশকে এগিয়ে নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে খেলাধুলায় আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশ ভালো করছে।

মঙ্গলবার সকালে সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মোঃ ফরহাদ আলমের সভাপতিত্বে এ খেলার উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় প্রায় ৪০০ শিক্ষার্থী দুইটি গ্রুপে মোট ১৯ টি ইভেন্টে অংশগ্রহণকারী ৫৭ জন বিজয়ী শিক্ষার্থীকে পুরষ্কার দেওয়া হয়।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ