বাগেরহাটে বাইক ট্রলির মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতিসহ নিহত ৩

বাগেরহাটে বাইক ট্রলির মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতিসহ নিহত ৩

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাটে ইট বোঝাই ট্রলির সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে বাইকের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার (০৭ নভেম্বর) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বালাইয়ের দোকান নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। কাটাখালী এলাকা থেকে ডাক্তার দেখিয়ে তারা বাড়ী ফিরছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নিহতরা হলেন, বাগেরহাট জেলা সদরের সুগন্ধি এলাকার মৃত গোপাল খাঁয়ের ছেলে মতলেব খাঁ (৮০), তার ছেলে আহাম্মদ খাঁয়ের পুত্র রুহিন খাঁ (২৫) এবং একই এলাকার সাখাওয়াত হোসেন সাকুর ছেলে সৈকত খাঁ (২৫)। নিহত মতলেব খাঁ ও রুহিন আপন দাদা-নাতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি থেকে একটি বাইকে তিনজন কাটাখালী আসার পথে বলাই এর দোকান নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মতলেব খাঁ ঘটনাস্থলেই নিহত হন। আহত রুহিন খাঁ ও সৈকত খাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছালে রুহিন খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহত সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে পথেই তার মৃত্যু হয়।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান শেখ বলেন, দুর্ঘটনায় সর্বশেষ তিনজনের মৃত্যুর খবর শুনেছি। ট্রলিটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজ সকাল দশটায় সুগন্ধি মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে একসাথে তিনজনেরই জানাজা অনুষ্ঠিত হয়েছে। মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ