পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

অনিক সভাপতি : সজল সাধারণ সম্পাদক
পিরোজপুর প্রতিনিধি : আগামী এক বছরের জন্য পিরোজপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক। আর সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলকে। সোমবার (৭ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেদ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

৩২ সদস্য বিশিষ্ট ঘোষিত নতুন কমিটিতে ২০ জন সহ-সভাপতি, ৬ জন যুগ্ন সাধারণ সম্পাদক এবং ৪ জনকে সাংগঠনিক সম্পাদক পদে নাম রয়েছে। এদিকে, পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হওয়ায় নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে পিরোজপুরে ছাত্রলীগের নেতা-কর্মীরা সোমবার রাতে শহরে আনন্দ মিছিল, মোটর সাইকেল শোভাযাত্রা করেছে ও আতশবাজি ফুটিয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন কমিটিকে শুভেচ্ছা জানাচ্ছে ছাত্রলীগ নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার লোকজন।

উল্লেখ্য, ২০১৮ সালের ৬ মে জাহিদুল ইসলাম টিটুকে সভাপতি ও অনিরুজ্জামান অনিককে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য জেলা ছাত্রলীগের দুই সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। তৎপরবর্তী, অন্তত চার বছরের বেশী পেরিয়ে গেলেও জেলা ছাত্রলীগের আর কোন পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়নি। পরবর্তীতে সোমবার কেন্দ্রীয় কমিটি আবারও পিরোজপুর জেলা ছাত্রলীগের আ্ংশিক কমিটি অনুমোদন দেয়। তবে, এবারের নতুন কমিটি কতদিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে এ বিষয় প্রেস বিজ্ঞপ্তিতে কোন উল্লেখ নেই।

নতুন কমিটির বিষয় জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক জানান, আমি অত্যন্ত আনন্দিত এবং আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় রাখতে তার নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মী ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ বলে উল্লেখ করেন।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ