গাজীপুর সড়কে বাসচাপায় নিহত ৪

গাজীপুর সড়কে বাসচাপায় নিহত ৪

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি যাত্রীবাহী বাস রিকশাভ্যানসহ অপর একটি দাড়িয়ে থাকা বাসকে ধাক্কা দিলে বাস নীচে চাপা পড়ে চার জনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে গাজীপুর মহানগরের তেলিপাড়া ফারিশতা রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রিকশাভ্যান চালক ময়মনসিংহের ফুলপুর থানার হরিনাকান্দা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে বোরহান উদ্দিন (৪০), মাছ ব্যবসায়ী একই জেলার হালুয়াঘাট থানার স্বদেশী এলাকার আব্দুল হামিদের ছেলে ইউনুস আলী (৩৫), পথচারী গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার বারবৈকা এলাকার নান্নু মিয়ার ছেলে সোহরাব (৩২) ও অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৩২)।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-ট্রাফিক) মো. আলমগীর হোসেন এসব তথ্য জানিয়েছেন।

পুলিশ কর্মকর্তা বলেন, ঢাকা-মহাসড়কের ময়মনসিংহগামী লেনের মহানগরের তেলিপাড়া এলাকায় বলাকা পরিবহনের একটি বাস চাকা পাংচার হলে মহাসড়কের পাশে রেখে চাকা পরিবর্তন করছিল। একই দিকে একটি মাছবাহী একটি রিকশাভ্যান যাচ্ছিল। সকাল ৮টার দিকে ময়মনসিংহগামী বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে রিকশাভ্যানসহ দাঁড়িয়ে থাকা বাসকে ধাকা দেয়। এতে রিকশা ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ওই চার জন মারা যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পালাতক রয়েছে তাকে আটকের চেষ্টা চলছে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ