চট্টগ্রামে অনুশীলন সারল টাইগাররা

চট্টগ্রামে অনুশীলন সারল টাইগাররা

অনলাইন ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ সামনে রেখে রবিবার সকালে চট্টগ্রাম পৌঁছে বিকেলেই অনুশীলনে নেমে পড়ে বাংলাদেশ দল।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে ঘাম ঝরিয়েছেন বেশ ক’জন সিনিয়র ও তরুণ ক্রিকেটার। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম ঘণ্টা খানেকের ওপরে নেটে ব্যাটিং অনুশীলন সারেন।

মুশফিক-মাহমুদউল্লাহকে নেটে বল করেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও রিশাদ হোসেন। রশিদ খানকে সামলাতেই যে এমন অনুশীলন তা স্পষ্ট।

শুধু বিপ্লব-রিশান নন, স্পিনার নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজের সঙ্গে হাত ঘুরিয়েছেন আফিফ হোসেন ও ইয়াসির আলীও। আফগান স্পিন সামলাতে বাংলাদেশ দল বেশ ভালো প্রস্তুতি নিয়েই নামতে চায় মাঠে।

শিষ্যদের সঙ্গে অনুশীলনে ব্যস্ত সময় পার করেছেন ছুটি কাটিয়ে আগের দিনই বাংলাদেশে ফেরা প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

বাংলাদেশ-আফগানিস্তান প্রথম ওয়ানডে হবে ২৩ ফেব্রুয়ারি। একই ভেন্যুতে পরের দুই ওয়ানডে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। সিরিজটি আইসিসি সুপার লিগের অংশ।

এরপর ঢাকায় ৩ ও ৫ মার্চ দুটি টি-টোয়েন্টি খেলবে দুই দল।

চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে সংবাদমাধ্যমকে মিরাজ বলেছেন, সহজ পরিকল্পনায় আফগানদের হারাতে চান তারা।

মিরাজ বলেন, ‘আমাদের একটি সহজ পরিকল্পনা আছে এবং আমরা এটি অনুসরণ করব। আশা করি এই সহজ পরিকল্পনার মাধ্যমেই তাদেরকে সিরিজে হারানো সম্ভব হবে।’

মিরাজের বিশ্বাস, ‘ওয়ানডে ক্রিকেটে আমরা সব সময়ই ভালো। আমরা এই ফরম্যাটের জন্য ক্রিকেটের একটি ব্র্যান্ড সেট করেছি এবং সন্দেহ নেই, আমরা আবার এটি অনুসরণ করার চেষ্টা করব।’

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর