নেইমারদের কাছে হারের পর ফুটবলারকে চাবুক মারলেন দর্শক

নেইমারদের কাছে হারের পর ফুটবলারকে চাবুক মারলেন দর্শক

ক্রীড়া প্রতিবেদক
সৌদি সুপার কাপ ফাইনালে আল ইত্তিহাদকে ৪-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছে আল হিলাল। তবে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে অনুষ্ঠিত এই ম্যাচটি আলোচনায় এসেছে ভিন্ন এক কারণে।

ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র চোটে থাকায় অনেক দিন ধরে মাঠের বাইরে। তবে তার দল আল হিলাল গতকাল শিরোপা উদযাপনে তাঁকে পাশে পেয়েছিল। শিরোপা উদযাপনে নেইমার যখন খবরের শিরোনাম ঠিক তখনই ভিন্ন আরেকটি ঘটনা ঘটেছে সেই ম্যাচে। করিম বেনজেমার দল আল ইত্তিহাদের এক ফুটবলার ম্যাচ হারের পর দর্শকের রোষানলের শিকার হয়েছেন।

আল ইত্তিহাদের মরক্কোর স্ট্রাইকার আব্দেররাজাক হামাদাল্লাহকে ম্যাচ শেষে এক দর্শক চাবুক দিয়ে আঘাত করেছেন। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভিডিওতে দেখা যায়, গ্যালারিতে থাকা এক দর্শককে কোনো এক কারণে পানির বোতল থেকে পানি ছুঁড়ছেন হামাদাল্লাহ।

তখন গ্যালারিতে থাকা দর্শক চাবুক দিয়ে ফুটবলারের গায়ে দুই দুইবার আঘাত করেন। এরপর সঙ্গে সঙ্গে সেই দর্শককে আরেক জন সমর্থক দূরে সরিয়ে নেন এবং হামাদাল্লাহকে তার সতীর্থরা এসে থামান।

আল হিলালের বিপক্ষে আল ইত্তিহাদের হয়ে পেনাল্টি মিস করেছিলেন হামাদাল্লাহ। তবে পেনাল্টি মিস করলেও পরবর্তীতে দলের এক মাত্র গোলটি করেন তিনি। এই ঘটনায় নিন্দার ঝড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা