করাচি কিংসের কোচ হওয়ার ঘোষণা দিলেন গেইল!

করাচি কিংসের কোচ হওয়ার ঘোষণা দিলেন গেইল!

অনলাইন ডেস্ক : তবে কি ক্রিস গেইলের অবসরের ঘোষণা আসতে যাচ্ছে? ৪২ বছর বয়সী তারকা কবে অবসর নেবেন তা বড় ধাঁধাই। এখনো বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ খেলে বেড়াচ্ছেন। মাত্রই বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলে গেছেন ফরচুন বরিশালের হয়ে। অবসরের কোনো বার্তা না দিলেও পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল করাচি কিংসের কোচ হওয়ার ঘোষণা দিলেন ওয়েস্ট ইন্ডিজ তারকা!

স্বঘোষিত ‘ইউনিভার্স বস’ গেইল টুইট বার্তায় লিখেছেন, ‘হাই পিএসএল লিগ, আমি আগামী মৌসুম থেকে করাচি কিংস দলের প্রধান কোচ হব। এখন এ বিষয়ে কোনো বিতর্ক থাকবে না।’

পিএসএল এবং করাচি কিংসের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টকে ট্যাগ করেই টুইটটি করেছেন গেইল। শেষে হ্যাসগ্যাট দিয়ে লিখেছেন- ইউনিভার্স বস। সঙ্গে দুটি ইমোজি।

চলতি পিএসএলে করাচি কিংসের পারফরম্যান্স একেবারেই নাজুক। নিজেদের প্রথম ৮ ম্যাচের সবগুলোই হেরেছে বাবর আজমের নেতৃত্বাধীন দল। গত মৌসুম পর্যন্ত পিএসএলে নিয়মিত ছিলেন গেইল। খেলেছেন করাচি কিংসেও। সেই দলের এমন হতাশার পারফরম্যান্সে মজা করেই এমন টুইট করেছেন গেইল, এতে সন্দেহ নেই।

ক্যারিবীয় কিংবদন্তি সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছেন। সেই আসরে নিজের অবসর নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন তিনি। বলেছিলেন, ‘আমি আরো একটি বিশ্বকাপ খেলতে চাই। কিন্তু মনে হয় না তারা (উইন্ডিজ বোর্ড) অনুমতি দেবে।’

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর