সবধরনের ক্রিকেটকে বিদায় জানালেন তুষার ইমরান

সবধরনের ক্রিকেটকে বিদায় জানালেন তুষার ইমরান
স্পের্টস ডেস্ক : চোটের কারণে চলতি জাতীয় ক্রিকেট লিগে সবশেষ রাউন্ডের ম্যাচটি খেলতে পারেননি খুলনা বিভাগের অভিজ্ঞ ব্যাটার তুষার ইমরান। রোববার থেকে শুরু হতে যাওয়া এবারের জাতীয় লিগের শেষ ম্যাচটিও হয়তো খেলতে পারবেন না ৩৭ বছর বয়সী এ তারকা।

তবে সাভারের বিকেএসপি মাঠে ঠিকই যাবেন তুষার। সবধরনের ক্রিকেটকে বিদায় জানাতেই মূলত রোববার মাঠে যাবেন তিনি। শনিবার তুষার নিজেই নিশ্চিত করেছেন এবারের জাতীয় লিগের শেষ ম্যাচটিই তার ক্রিকেট ক্যারিয়ারের শেষ ম্যাচ।

যদি রোববার মাঠে নামতে না পারেন তুষার, তাহলে তার ক্যারিয়ারের শেষ ম্যাচ হবে গত ৭-১০ নভেম্বর রংপুর বিভাগের বিপক্ষে খেলা ম্যাচটি। সেদিন প্রথম ইনিংসে শূন্য রানে আউট হওয়ার পর দ্বিতীয় ইনিংসে ১৫ রান করেন এ অভিজ্ঞ ব্যাটার।

সবশেষ ম্যাচে ব্যাট থেকে বড় ইনিংস না এলেও, দেশের ঘরোয়া ক্রিকেটের অবিসংবাদিত কিংবদন্তিই তুষার ইমরান। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে একমাত্র ব্যাটার হিসেবে দশ হাজারের বেশি রান করেছেন তিনি। এ মৌসুমে সুযোগ ছিল ১২ হাজার রানের মাইলফলক ছোঁয়ার।

আন্তর্জাতিক ক্রিকেটে ৫ টেস্টে ৮৯ ও ৪১ ওয়ানডে ৫৭৪ রান করেছেন তুষার ইমরান। তবে প্রথম শ্রেণির ক্রিকেটে ১৮২ ম্যাচে ৩২ সেঞ্চুরি ও ৬৩ ফিফটিতে ৪২.৭৫ গড়ে ১১৯৭২ রান করেছেন তিনি। এছাড়া লিস্ট এ ক্রিকেটে এক সেঞ্চুরি ও ৩০ ফিফটিতে তার সংগ্রহ ৪৪৩৯ রান।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর