কারাগারে ফাঁসির আসামির বিয়ে হয়, খালেদা জিয়ার সুচিকিৎসা হয় না : রব

কারাগারে ফাঁসির আসামির বিয়ে হয়, খালেদা জিয়ার সুচিকিৎসা হয় না : রব

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে সরকার আইনের দোহাই দিচ্ছে অভিযোগ করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম রব বলেছেন, অথচ জেলখানায় ফাঁসির আসামিকে বিয়ে পড়ানো হয়।

চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত গণঅনশনে সংহতি জানিয়ে তিনি এ কথা বলেন।

আ স ম রব বলেন, খালেদা জিয়ার চিকিৎসা করাচ্ছে না সরকার। অথচ জেলখানায় ফাঁসির আসামিকে বিয়ে পড়ানো হয়। ফাজলামির একটা সীমা আছে। আওয়ামী লীগ সারাজীবন ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি বলেন, সরকার আইনের দোহাই দেখাচ্ছে। সরকার চাইলে পারে না এমন কোনো কাজ নেই। আসলে খালেদা জিয়াকে তারা চিকিৎসা করাবে না। কারণ, সরকার খালেদা জিয়াকে ভয় পায়।

জেএসডি সভাপতি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করুন। আর যদি তা না করে, তাহলে এই সরকারকে চরম মাশুল দিতে হবে।

এই সময় তিনি বলেন, এ সরকার ১৭ কোটি মানুষকে বন্ধক রেখেছে। মাথাপিছু লাখ টাকা ঋণ। দুর্নীতি আর লুটপাট করবেন আপনারা আর ঋণের বোঝা বহন করবে জনগণ তা হতে পারে না।

আ স ম রব বলেন, সরকার নির্বাচনের নামে হোলি খেলছে। প্রতিদিন এই প্রহসনের নির্বাচনের রক্ত ঝরাচ্ছেন। দেশবাসীর মনে এই সরকারের বিরুদ্ধে বিদ্বেষ ও ক্ষোভ ফুসে উঠেছে।

দেশের সকল দল ও জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আসুন, দেশকে মুক্ত করি, গণতন্ত্র মুক্ত করি, জনগণকে ভোটাধিকার ফিরিয়ে দিই।’

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের