নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিস হবে দালাল ও হয়রানি মুক্ত : সহকারী পরিচালক মিজানুর রহমান

নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিস হবে দালাল ও হয়রানি মুক্ত : সহকারী পরিচালক মিজানুর রহমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সাইনবোর্ডে নারায়নগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে কোন ধরনের অনৈতিক কর্মকান্ড করলেই কঠোর আইগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ারী দেন নারায়নগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ- সহকারী পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান। মিজানুর রহমান বলেন, কিছু দালাল চক্র বিভিন্ন মানুষকে দ্রæত পাসপোর্ট করে দেওয়ার কথা বলে অর্থ হাতিয়ে নিচ্ছে বলে আমরা বিভিন্ন ভাবে জানতে পারি। কিছু দালাল চক্রকে আমরা ধরে পুলিশেও দিয়েছি। যদি আমার অফিসের কোন স্টাফ এসব কাজে জড়িত থাকে তাহলে তাদের কেউও ছাড় দেওয়া হবেনা। মিজানুর রহমান আরও বলেন, পাসপোর্ট অফিস হবে হয়রানি ও দালাল মুক্ত।

গ্রাহকরা যেনো হয়রানি ও দালাল মুক্ত ভাবে পাসপোর্ট করতে পারে আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। যদি হয়রানি ও দালালের শিকার কোন গ্রাহক হন তাহলে ভুক্তভোগীরা যেনো আমাদের সাথে সাথে বিষয়টি অবগত করেন। তাহলে আমরা আপনাদের সঠিক সেবা দিতে পারবো এবং দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারবো। পাসপোর্ট অফিসে অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আমরা সার্বক্ষণিক তৎপর রয়েছি। অনিয়ম করলেই থাকতে হবে কারাগারে এমনটাই জানান নারায়নগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান।

এদিকে পাসপোর্ট করতে আসা কয়েকজন গ্রাহক জানান, আগে পাসপোর্ট করতে আসলে মোটা অংকের টাকা দিয়ে দালালের মাধ্যমে করতে হতো। দালালের মাধ্যমে যদি পাসপোর্ট না করতাম তাহলে অনেক হয়রানি শিকার হতাম। তাই বাড়াবাড়ি না করে বাধ্য হয়ে দালালের মাধ্যমে পাসপোর্ট করতাম।

পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান স্যার যোগদান করার পর থেকেই দালাল ও হয়রানি মুক্ত ভাবে পাসপোর্ট করতে পারছি। মিজানুর রহমান স্যার ইতিমধ্যে কয়েক দালালকে ধরে পুলিশেও দিয়েছে। উনার সততা আর নিষ্ঠা দেখে আমরা পাসপোর্ট গ্রাহকরা মুগদ্ধ। পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মিজানুর রহমান আগামীতেও হয়রানি মুক্ত ও দালালদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবেন এমনটাই প্রত্যাশা গ্রাহকদের।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান