ব্যর্থতার বৃত্তে লিটন

ব্যর্থতার বৃত্তে লিটন

স্পোর্টস ডেস্ক : ওমানের বিপক্ষে বিশ্বকাপের বাঁচা মরার ম্যাচে ব্যাট করছে বাংলাদেশ। টসে জিতে ব্যাট করতে এসে শুরুটা ভালো হয়নি টাইগারদের। মাত্র ১১ রান তুলতেই ফেরেন ওপেনার লিটন দাস। টানা ব্যাটিং ব্যর্থতার বৃত্তে ঘুরতে থাকা এই ওপেনার ফেরেন মাত্র ৬ রানে। খানিক পরই ফেরেন নতুন ব্যাটসম্যান শেখ মেহেদী হাসান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ২১/২ (৪.৩ ওভার)।

টসে জিতে ব্যাট করতে আসেন দুই টাইগার ওপেনার নাঈম শেখ ও লিটন দাস। কিন্তু শুরুটা আগের দিনের মতো হলো। তৃতীয় ওভারের চতুর্থ বলে ডিপ মিডউইকেটে জীবন পাওয়ার পরের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন লিটন। জোড়ালো আবেদনে আম্পায়ার সাড়া না দেওয়ায় আপিল করে লিটনকে ফেরায় ওমান। মাত্র ৬ রান করে বিলাল খানের শিকার হন তিনি। উইকেটে এসে শূন্য রানে ফেরেন শেখ মেহেদী হাসান।

বাংলাদেশের একাদশ

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ।

ওমান একাদশ

যতিন্দর সিং, খাওয়ার আলি, আকিব ইলিয়াস, জিশান মাকসুদ (অধিনায়ক), কাশাপ প্রজাপতি, নাসিম খুশি, মোহাম্মদ নাদিম, আয়ান খান, স্বন্দ্বীপ গোউদ, কলিমুল্লাহ ও বিলাল খান।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর