নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য হলেন মাশরাফী ও তার বাবা

নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য হলেন মাশরাফী ও তার বাবা

নড়াইল প্রতিনিধি : সদ্যঘোষিত নড়াইল জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদ দেওয়া হয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে। এ ছাড়া মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপনকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে।

রবিবার (২০ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমোদনক্রমে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে স্বাক্ষর করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

৭৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পদে স্থান পেয়েছেন ৩৯ জন এবং সদস্য করা হয়েছে ৩৬ জনকে। মাশরাফী বিন মোর্ত্তজার নাম রয়েছ সদস্য তালিকার চার নম্বরে।

এর আগে গত বছরের ৩১ ডিসেম্বরে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সদস্য হয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা।

মাশরাফী বিন মোর্ত্তজা ২০১৮ সালের ৩০ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের টিকিট নিয়ে বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হন। মাশরাফী বিন মোর্ত্তজা নৌকা প্রতীকে পেয়েছিলেন ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট।

এদিকে মাশরাফী নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটিতে স্থান পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন সংগঠনটির নেতাকর্মীরা।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩ ডিসেম্বর সম্মেলন শেষে অ্যাড. সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনের দেড় বছর পর পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা হলো। ঘোষিত জেলা আওয়ামী লীগের কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, সৈয়দ মোহাম্মদ আলী, আঞ্জুমান আরা, অ্যাড. আইয়ুব আলী প্রমুখ।

এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে বাবুল কুমার সাহা, মো. রাসেদুল বাশার ডলার ও আবু হেনা মোস্তফা কামাল স্বপন। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মঞ্জরুল কবির মুন, দেবাশীষ কুন্ডু মিটুল ও সরদার আলমগীর হোসেন আলম। দপ্তর সম্পাদক পদে রয়েছেন ইঞ্জিনিয়ার খশরুল আলম পলাশ। প্রচার ও প্রাশনা সম্পাদক হিসেবে রয়েছে সৈয়দ সামিউল হাসান শরফু।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের