নোয়াখালীলে বাসা থেকে স্বামীর ঝুলন্ত ও স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার

নোয়াখালীলে বাসা থেকে স্বামীর ঝুলন্ত ও স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালী জেলা শহর মাইজদীর বসুন্ধরা কলোনীর একটি বাসা থেকে স্বামীর ঝুলন্ত ও স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন স্ত্রী তামান্না ইসলাম (১৮) ও স্বামী মেহেদী হাসান শুভ (২২)। মাইজদীর বসুন্ধরা কলোনি এেলাকার কচি ডাক্তার বাড়ির চারতলা ভবনের দ্বিতীয় তলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত মেহেদী হাসান শুভ উপজেলার দাদপুর ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে ও তামান্না ইসলাম পিনু (১৬) পৌর এলাকার লিটনের মেয়ে। স্বামী-স্ত্রীর ছাড়াও সম্পর্কে তারা খালাতো ভাই-বোন ছিলেন।

জেলা ও থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)-এর ক্রাইম সিন ঘটনাস্থলে রয়েছে।

স্থানীয়রা জানায়, কিছু দিন আগে ওই দম্পতি বাসাটিতে ওঠেন। নিহত তামান্নার বড় ভাই হোসাইন আহম্মদ নোমান সকালে তাদের বাসায় এসে ঘরের দরজা বন্ধ পান। অনেকবার ডাকা ডাকির পর কোনো সাড়া না পেয়ে তিনি পাশের দালানে গিয়ে ওই বাসার জানালা খোলেন। এসময় তিনি তার বোনের স্বামী মেহেদীর ঝুলন্ত লাশ দেখতে পান। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করেন তামান্নার ভাই হোসেন আহমেদ নোমান। খবর পেয়ে সুধারাম মডেল থানা-পুলিশ তাদের দুজনের মরদেহ উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা যায়, খালাতো ভাই-বোন প্রেম করে গত এক বছরখানেক আগে বিয়ে করেন। বিয়ের পর তারা কিছুদিন ঢাকায় ছিলেন। সম্প্রতি মাইজদীর বসুন্ধরা কলোনীতে শাশুড়ির বাসায় থাকতেন শুভ। ওই বাসায় নিহত তামান্নার মা ও ভাই থাকতেন। পারিবারিক কলহের কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা স্থানীয়দের।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, স্বামী, স্ত্রীর গলা কেটে হত্যা করে অবশেষে নিজে ফ্যনের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলেই আপাত দৃষ্টিতে মনে হচ্ছে। তদন্ত অব্যাহত আছে।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান