রচনা প্রতিদিন কেন বোরকা পরে বের হতেন?

রচনা প্রতিদিন কেন বোরকা পরে বের হতেন?

বিনোদন ডেস্ক : টলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। যদিও বিগত বছরগুলোতে সঞ্চালক হিসেবেই পর্দায় নিয়মিত দেখা মিলছে তার।

অভিনয়ের বাইরে পরিবারের জন্যই সকল ব্যস্ততা রচনার। ছেলে রৌনকের সকল বিষয়েই খেয়াল রাখেন তিনি। যদিও ভক্ত-অনুরাগীরা মনে করেন, তারকাদের সন্তানরা সহজেই খ্যাতি পেয়ে যায় বলে তাদের মধ্যে মূল্যবোধ তৈরি হয় না।

তবে রচনার ছেলের ক্ষেত্রে এমনটা ঘটেনি। মা হিসেবে সবসময়ই ছেলের পড়াশোনার দিকে নজর দিয়েছেন তিনি। শুধু তাই নয়, এসবের জন্য বোরকা পরে মেট্রোতেও চলাফেরা করেছেন অভিনেত্রী।

সম্প্রতি ‘দিদি নম্বর ১’-এর নতুন পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ছোট পর্দার আরও এক জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। দীর্ঘ দিন ‘রান্নাঘর’ নামক জনপ্রিয় একটি শো-এর সঞ্চালিকা ছিলেন তিনি। রচনার শো-এর মঞ্চে এসেই এক নতুন খবর ফাঁস করলেন এই অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমার আর রচনাদির (বন্দ্যোপাধ্যায়) রূপসজ্জার ঘর পাশাপাশি ছিল। দিদির সেই ঘরে একটি বোরকা টাঙানো থাকত। একদিন আগ্রহের বশে জিজ্ঞেস করি, এখানে এই বোরকাটা ঝুলছে কেন? তখন জানতে পারি রৌনককে পড়ানোর জন্য, ওকে সময় দেওয়ার জন্য বিশেষ পন্থা বার করেছেন দিদি।’

রচনা সেই বোরকা পরে মেট্রো করে কালীঘাট আসতেন। মেট্রো স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকত তার গাড়ি। সেই গাড়িতে করে বাড়ি পৌঁছাতেন তিনি। রৌনককে সঠিক সময়ে যাতে পড়াতে বসাতে পারেন, সেজন্যই এই উপায় বার করেছিলেন রচনা। এই ঘটনা ভাগ করে নিয়ে সুদীপা জানান, তিনি নিজেও এখন একজন মা। রচনার মতো ছেলে আদিদেবকে সঠিক ভাবে মানুষ করতে চান অভিনেত্রী।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ