কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি সিআইপি বাদল রহমানের রহস্য জনক মৃত্যু

কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি সিআইপি বাদল রহমানের রহস্য জনক মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) মরদেহ পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৯ জুলাই) জেলা শহরের শোলাকিয়া কানিকাটা ব্যাপারি বাড়ির পুকুরে বাদল রহমানের মৃতদেহ ভাসতে দেখেন এলাকাবাসী এবং পুলিশে খবর দেয়।

বাদল রহমান কিশোরগঞ্জ জেলা নিকলী উপজেলা দামপাড়া ইউনিয়নের ধীরুয়াইল এলাকার মুখলেছুর রহমানের ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলা শহরে খরমপট্টি স্থায়ীভাবে বসবাস করতেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ৮ টার দিকে শোলাকিয়া ব্যাপারী বাড়ি পুকুরে একটি লাশ উল্টো অবস্থায় ভাসতে দেখা যায়। পরে এলাকাবাসী একটি বাঁশের সাহায্যে লাশটিকে পুকুর পাড়ে নিয়ে আসে এবং দেখতে পায় কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী বাদল রহমানের লাশ। পরে এলাকাবাসী পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনার স্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান মিলন জানান, গতকাল রাত ৮টার দিকে বাসা থেকে হাঁটতে বের হয়ে আর বাসায় ফেরেননি বাদল রহমান। আজ(রবিবার) সকালে পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। আতাউর রহমানের দাবি তার ভাইকে হত্যা করে পুকুরে ফেলে রাখা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার রাসেল শেখ পিপিএম (বার) বলেন, যতদ্রুত সম্ভব আমরা রহস্য উদঘাটন করবো এবং এলাকার সকল সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন