কিশোরগঞ্জে “হাওরের ইতিহাস ঐতিহ্য” গ্রন্থের মোড়ক উন্মোচন

কিশোরগঞ্জে “হাওরের ইতিহাস ঐতিহ্য” গ্রন্থের মোড়ক উন্মোচন

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ওয়ালীনেওয়াজ খান কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান বশির আহমেদ রচিত “হাওরের ইতিহাস ঐতিহ্য” গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) দুপুরে ওয়ালীনেওয়াজ খান কলেজ অডিটরিয়ামে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ কর্তৃক আয়োজিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গুরুদয়াল সরকারি কলেজের অধ্যক্ষ আ.ন.ম মুশতাকুর রহমান, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হাবিবুর রহমান ও ওয়ালীনেওয়াজ খান কলেজের উপাধ্যক্ষ মো. ফজলুর রহমান।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গ্রন্থটির লেখক ওয়ালীনেওয়াজ খান কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান বশির আহমেদ। ইসলামি শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুক সাদীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন বিশিষ্ট বুদ্ধিজীবী এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, জেলা পাবলিক লাইব্রেরির সম্পাদক মু. আ. লতিফ, বীরমুক্তিযোদ্ধা কবি ও লেখক আইয়ুব বিন হায়দার, গুরুদয়াল সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান মো. সিদ্দিক উল্লাহ, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান খায়রুল ইসলাম, প্রকাশনা উৎসব কমিটির আহ্বায়ক প্রভাষক ফকির জান্নাতুল রোমান পপি, ওয়ালীনেওয়াজ খান কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. আনওয়ারুল হক, দর্শন বিভাগের প্রধান ইকবাল ভূইয়া, শিক্ষক মাহবুবুল আলম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক আজিজুর রহমান নয়ন প্রমুখ।

এর আগে লেখককে কলেজের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ