কিশোরগঞ্জের অষ্টগ্রাম সদর ইউনিয়নের পৌনে তিন কোটি টাকার বাজেট ঘোষণা

কিশোরগঞ্জের অষ্টগ্রাম সদর ইউনিয়নের পৌনে তিন কোটি টাকার বাজেট ঘোষণা

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার অষ্টগ্রাম সদর ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ২ কোটি ৭৪ লাখ ৭৭ হাজার ৪০০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) দুপুরে ইউনিয়ন পরিষদের সভাকক্ষে বাজেট সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু। প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনীষা আহমেদ।

বাজেট সভায় সকল ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও রাজনৈতিক নেতাদের উপস্থিতিতে বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব মো. বোরহান উদ্দিন।

এবার অষ্টগ্রাম সদর ইউনিয়নে যোগাযোগ, স্বাস্থ্য, পানি সরবরাহ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়নকে প্রাধান্য দিয়ে ২ কোটি ৭৪ লাখ ৭৭ হাজার ৪০০ টাকার বাজেট ঘোষণা করা হয়।

সভায় সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু বলেন, ‘সবাই মিলে গড়ি ইউনিয়ন‘ এই মন্ত্রে এগিয়ে যাব। চাহিদা ও প্রাপ্তির সমন্বয়ে সবাই মিলে আধুনিক অষ্টগ্রাম ইউনিয়ন বিনির্মাণ এবং মানসম্পন্ন নাগরিক সেবা দিতে মানুষের সেবায় নিবেদিত আমরা।

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী এস এম শাহীন, ঠিকাদার মোহাম্মদ রাকিব হাসান খান, বণিক সমিতির সভাপতি রাজিব আহমেদ হেলু, সাংবাদিক ফরিদ রায়হান, সাংবাদিক অজিত দত্ত প্রমুখ।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ