মোল্লাহাটে চোর সন্দেহে যুবককে পিটিয়ে আহত করার ঘটনায় ৫ জন আটক

মোল্লাহাটে চোর সন্দেহে যুবককে পিটিয়ে আহত করার ঘটনায় ৫ জন আটক

বাগেরহাট জেলা প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে চোর সন্দেহে যুবককে পিটিয়ে আহত করার ঘটনার ৪ দিন পর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর আপন বড় ভাই মোঃ জাহিদুল ইসলাম । এজাহারে অভিযুক্ত ৫ জনকে আটক করেছে পুলিশ। নির্যাতনের শিকার শেখ মনিরুজ্জামান (৪২) উপজেলার পূর্ব দারিয়ালা গ্রামের মৃত ইসলাম শেখের ছেলে। সে গাংনী মাতারচর আশ্রয়ণ প্রকল্পে সরকারের দেওয়া একটি ঘরে বসবাস করে। বর্তমানে সে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানাগেছে, গত শনিবার (১১ মার্চ)স্থানীয় মাতারচর এলাকার জনৈক জাহিদ তার অসুস্থ ছাগল নিয়ে চিকিৎসার জন্য উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে যান। সেখানে অসুস্থ ছাগলকে চিকিৎসা করিয়ে ভ্যানে করে বাড়ি ফেরার পথে ঘোষগাতী গ্রামের কয়েকজন তাদের চোর সন্দেহে গতিরোধ করে ছাগল চোর আখ্যা দিয়ে বেদম প্রহার করে। পরে নির্যাতনের শিকার দিনমজুর শেখ মনিরুজ্জামানকে আহত অবস্থায় উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

গত মঙ্গলবার শেখ মনিরুজ্জামানকে নির্যাতনের দুটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সর্ব মহল থেকে এঘটনার তীব্র প্রতিবাদ এবং দোষীদের শাস্তির দাবি তোলা হয়। ২০ হাজার টাকা দেওয়ার আশ্বাস এবং ভয়ভীতি দেখিয়ে পরিবারটিকে মামলা করা থেকে বিরত রাখা হয়েছে মর্মে খবর প্রকাশ পায়। মোল্লাহাট থানা পুলিশের পক্ষ থেকে বিষয়টি মীমাংসা হয়ে গেছে বলেও জানানো হয়।

তবে তীব্র প্রতিবাদের মুখে ১৫ মার্চ বুধবার সকালে ৮ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করে ভুক্তভোগীর আপন বড় ভাই মোঃ জাহিদুল ইসলাম থানায় মামলা দায়ের করলে পুলিশ এ পর্যন্ত ৫ জনকে আটক করতে সক্ষম হয়েছে। আসামিরা হলেন -আরিফুল শেখ, আব্দুল গনি শেখ, সালমান শেখ, মাহমুদ শেখ এবং আকাশ শেখ।

এ বিষয়ে বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের ইনচার্জ এস এম আশরাফুল আলম জানান, চোর সন্দেহে মারপিটের ঘটনায় ভুক্তভোগীর আপন বড় ভাই মোঃ জাহিদুল ইসলাম আজ মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছে। এপর্যন্ত মোল্লাহাট থানা পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান