পটুয়াখালীতে উষ্ণ সংবর্ধনায় সিক্ত আলতাফ চৌধুরী ও সুরাইয়া চৌধুরী

পটুয়াখালীতে উষ্ণ সংবর্ধনায় সিক্ত আলতাফ চৌধুরী ও সুরাইয়া চৌধুরী
মল্লিক মাকসুদ আহমেদ বায়েজীদ, পটুয়াখালী থেকে : পটুয়াখা লী জেলার নেতা কর্মীদের ভালোবাসা ও উষ্ণ সংবর্ধনায় সিক্ত হলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এবং সাবেক স্বরাষ্ট্র ও বাণিজ্য মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী ও তাঁর সহধর্মিণী মিসেস সুরাইয়া চৌধুরী। গত ৮মার্চ, বুধবার দুপুরে ঢাকা থেকে বরিশাল হয়ে দুমকির লেবুখালীতে পৌঁছলে তাঁদেরকে অভ্যার্থনা জানাতে কয়েক শতাধিক মোটর সাইকেল নিয়ে হাজির হয় পটুয়াখালী জেলা বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। পরে তাঁদের ব্যক্তিগত গাড়ির সামনে পিছনে করে নেতা কর্মীদের মোটর বহর পটুয়াখালী শহরের সুরাইয়া ভবনে এসে পৌঁছে সেখানে ফুল দিয়ে বরণ করে নেয় প্রিয় নেতা দম্পতিকে। শুভেচ্ছা বিনিময় পর্ব শেষ করে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে আলতাফ হোসেন চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে বেগম সুরাইয়া চৌধুরী গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।
পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মোঃ মাকসুদ আহমেদ বায়েজীদ পান্না মিয়া এর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আইনজীবি সমিতির নব নির্বাচিত সভাপতি এ্যাডভোকেট মোঃ মোহসীন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ বাপ্পী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ আ লমগীর হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল হেলাল নয়ন সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
দলাদলি,ভুল বোঝাবোঝি, অভ্যন্তরীণ বিবাদ, কোন্দল সবকিছু ভুলে গিয়ে সকলের মাঝে ঐক্যের আহ্বান জানান বেগম সুরাইয়া চৌধুরী। তিনি আরো বলেন; দীর্ঘ ২৮ বছর ধরে শহর,গঞ্জের,গ্রামের সভা-সমাবেশে, প্রত্যেক বাড়ির উঠান-আঙিনার বৈঠকে আমি আপনাদের প্রিয় চৌধুরীর সাথে সঙ্গী হিসেবে ছিলাম। আজো আছি। যতদিন বেঁচে থাকব ততদিন আপনাদের মাঝে আসব ইনশাহল্লাহ।
ইভিএম’কে ভোট ডাকাতির বাক্স হিসেবে আখ্যায়িত করে এ পদ্ধতি বাতিল সহ আগামী সংসদ নির্বাচনে “লেভেল প্লেয়িং ফিল্ড” তৈরির দাবি জানিয়ে এভিএম আলতাফ হোসেন চৌধুরী বলেন; এ সরকার যতই বাহানা করুক আগামী নির্বাাচন অবাধ,সুষ্ঠু,নিরপেক্ষ,গণতান্ত্রিক ও বিশ্বাসযোগ্য হতেই হবে।  তিনি আরো বলেন; এ সরকার শ্রীলংকার পথে হাঁটছে। অর্থ পাঁচার,ব্যাংকিং খাত ধ্বংস, ডলার সংকট,রিজার্ভ তলানি,দ্রব্যমুল্যের উর্ধ্বগতি সহ নানা সংকটে পড়ে সরকার এখন বেহাল দশায়। জনগনকে ভোগাচ্ছে। সাধারণ মানুষ আজ না খেয়ে মরছে। পটুয়াখালীবাসীর উদ্দেশ্যে বলেন; সাগরকন্যা খ্যাত পটুয়াখালীর উন্নয়নের জন্য তৃণমূলে গ্রহণযোগ্যতা রয়েছে পার্লামেন্টেও গ্রহণযোগ্যতা পাবে এমন ব্যক্তি বর্গকেই আগামী নির্বাচনের জন্য বাছাই করে নিতে হবে। আর কিছুদিন পরেই গণতন্ত্র উদ্ধার হবে, বেগম খালেদা জিয়া প্রধান মন্ত্রী হবেন। সর্বোপরি, আমাদের দেশ নায়ক তারেক রহমান বীরের বেশে দেশে ফিরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আদর্শকে সমুন্নত করবেন।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান