সাধক বেশে কে এই অভিনেতা, চেনা যায়?

সাধক বেশে কে এই অভিনেতা, চেনা যায়?

বিনোদন ডেস্ক : বয়সের ভারে অনেকটাই ন্যুব্জ বর্ষীয়ান বলিউড অভিনেতা। কিন্তু অভিনয়টা যার রক্তে মিশে আছে তাকে কি আটকে রাখা যায়? দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরলেন। ফিরেই চমকে দিলেন সবাইকে। সাদা পাগড়ি, মুখভর্তি সফেদ লম্বা দাড়ি, গায়ে জড়ানো চাদর লাল জোব্বা— একেবারে সাধক বেশে ধরা দিলেন ধর্মেন্দ্র। এবার এই বরেণ্য অভিনেতাকে দর্শক দেখবেন সেলিম চিশতির চরিত্রে।

ওটিটি প্ল্যাটফর্ম ‘জি ফাইভ’-এর আগামী নতুন ওয়েব সিরিজ ‘তাজ: রয়্যাল ব্লাড’। যে সিরিজে ধর্মেন্দ্র ছাড়াও দেখা যাবে নাসিরউদ্দিন শাহ-সহ বেশ কিছু অভিনেতাকে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এই সিরিজের ঘোষণা করা হয় ‘জি ফাইভ’-এর পক্ষ থেকে। মুঘল সাম্রাজ্যের বিভিন্ন কাহিনি, সিংহাসনের জন্য লড়াই— এমন অনেক গল্পই উঠে আসবে। সিরিজে আকবরের চরিত্রে অভিনয় করবেন নাসিরউদ্দিন শাহ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) ধর্মেন্দ্র তার ছবির লুক টুইটারে পোস্ট করেন। লেখেন, “আমি সুফি সাধক সেলিম চিশতির চরিত্রে অভিনয় করছি ‘তাজ’ ছবিতে। একটি ছোট গুরুত্বপূর্ণ চরিত্র। আপনাদের সকলের প্রার্থনা কাম্য।” সিরিজটিতে অদিতি রায় হায়দারিকে দেখা যাবে আনারকলি চরিত্রে। অসীম গুলাটিকে দেখা যাবে প্রিন্স সেলিমের ভূমিকায়। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাহা শাহ, জরিনা ওয়াহাব, বাহুল বোস প্রমুখ।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন