চিতলমারী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে জুতাপেটা করার অভিযোগ

চিতলমারী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে জুতাপেটা করার অভিযোগ

বাগেরহাট জেলা প্রতিনিধি : নারী সদস্যকে জুতাপেটা করার অভিযোগ পাওয়া গেছে বাগেরহাটের চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়ালের বিরুদ্ধে। শুধু জুতাপেটা নয়, অনৈতিক সম্পর্ক স্থাপনেরও প্রস্তাব দেওয়া হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ভুক্তভোগী নারী সোমবার (৩০ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক বরাবর এই অভিযোগ দাখিল করেন। অভিযোগকারী কবিতা রানা চিতলমারী উপজেলার চরবানিয়ারি ইউনিয়নের সংরক্ষিত নারী ইউপি সদস্য।

ভুক্তভোগী কবিতা রানা জানান, পরিষদে আমার দেওয়া ভিজিডি কার্ডের তালিকা থেকে চেয়ারম্যান ২ টি নাম বাদ দেওয়ার কারণ জানতে চাইলে চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল ও তার স্বামী চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল হামলা করে আমায় শারীরিকভাবে নির্যাতন করে ও জুতা দিয়ে পিটায়। এর আগে সে আমাকে কু প্রস্তাবও দিয়েছিল। সম্মতি না দেওয়ার কারণে আমার দুইটি কার্ড কেটে দেয়। হুমকি দেয় বাকি চারটি কার্ডও কেটে দেওয়ার। সে আমাকে পরিষদে না ঢোকারও হুমকি দিয়েছে।

তবে চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল জানান, ইউপি সদস্য কবিতা রানাকে জুতা পেটা করিনি। আমি শুধু জুতা খুলে মারার কথা বলেছি। কু প্রস্তাব দেওয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

স্থানীয় সরকার বিভাগের বাগেরহাটের উপ-পরিচালক মো. শাহিনুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ