গজারিয়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

গজারিয়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

গজারিয়া প্রতিনিধি : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ত্রাণ ও দূর্যোগ অধিদপ্তর কর্তৃক অর্থায়নে নিম্ন আয়ের দুস্থ অসহায় মানুষের মধ্যে শীত বস্ত্র কম্বল ও আগুনে পুড়ে যাওয়া দোকানপাট ও বসত ঘর এবং ঘূর্ণিঝড়ে ঘরবাড়ি ভাঙচুর ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের কে নগদ টাকা ও টিন বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই বিতরণ কার্যক্রমের আয়োজন করা হয়।

ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের নগদ অর্থ ও পুনর্বাসন সহযোগিতায় ঘর তৈরি করতে টিন এবং শীতার্ত মানুষদের কে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য, এডভোকেট মৃনাল কান্তি দাস, উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম,ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠু, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মোঃ লিটন, ইউপি চেয়ারম্যান কামরুল হাসান ফরাজী, ইউপি চেয়ারম্যান হাফিজুজ্জামান জিতু প্রমুখ।

উপজেলা ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম জানান ১১ পরিবারে ৯ ফুট দীর্ঘ টিন , ১৯জন কে ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। তিনি আরও জানান আগুনে পোড়া , দোকান ও বসত ঘর এবং ঘূর্ণিঝড়ে ভেঙ্গে যাওয়া বসত ঘর ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের কে এই প্রণোদনা দেয়া হয়েছে। ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তর কর্তৃক অর্থায়নে একই সময়ে ১৫০ জন শীতার্ত লোকের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয় ।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান