সায়দাবাদ বাস টার্মিনালে অজ্ঞান পার্টির খপ্পরে যুবক

সায়দাবাদ বাস টার্মিনালে অজ্ঞান পার্টির খপ্পরে যুবক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর সায়দাবাদ বাস টার্মিনালে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন ফারুক হোসেন (৩০) নামে এক যুবক। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।
বুধবার বিকেল সাড়ে ৩টার সময় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।ফারুক হোসেনের খালা পারভিন আক্তার বলেন, আমার ভাগ্নে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার বাড়ি খুলনা জেলার দাকোব থানা এলাকায়। আজকে ঢাকা থেকে এসে তার বাড়ি যাওয়ার উদ্দেশে সায়দাবাদ বাস টার্মিনালে যায়। সেখানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে পড়ে। প্রতারক চক্রটি তার কাছে থাকা টাকা সব কিছু নিয়ে যায়। তবে তার কাছ থেকে প্রতারক চক্রটি কত টাকা নিয়ে গেছে সেটি তার জ্ঞান ফিরলে জানতে পারব। চিকিৎসক তাকে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সায়দাবাদ বাস টার্মিনাল থেকে অচেতন অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। পরে তার পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন চিকিৎসক। ওই যুবকের কাছে থাকা টাকা নিয়ে গেছে প্রতারক চক্রটি।

More News...

পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল পৌনে ৮ কোটি টাকা

গজারিয়ায় উপজেলা নির্বাহী অফিসারের বিধায়ী সংবর্ধনা