ধলেশ্বরীতে ডাকাত-পুলিশের গোলাগুলির ঘটনায় গ্রেফতার ৮

ধলেশ্বরীতে ডাকাত-পুলিশের গোলাগুলির ঘটনায় গ্রেফতার ৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লার ধলেশ্বরী নদীতে ডাকাতদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের গুলিতে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে বক্তাবলী নৌ পুলিশ। শুক্রবার (৬ জানুয়ারি) রাতে বক্তাবলীর চর রাজাপুর এলাকায় একটি বাল্কহেডে ডাকাতির সময় এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান। তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতাররা হলেন- ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারী (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৪৫) ও সুজাত হালদার (৪০)।

পুলিশ জানায়, রাতে একটি বাল্কহেডে ডাকাতির প্রস্তুতিকালে বাল্কহেডের শ্রমিক ও এলাকাবাসী চিৎকার করলে আমরা ঘটনাস্থলে ছুটে যায়। যাওয়ার পথে ডাকাতরা আমাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আমরা আত্মরক্ষার্থে পাল্টা ৩ রাউন্ড গুলি ছুড়ি। এ সময় ডাকাতদের হামলায় আমাদের ২ জন পুলিশ সদস্য আহত হন। ডাকাতদের ধরার জন্য আমাদের পুলিশ সদস্য এএসআই হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান পানিতে ঝাঁপিয়ে পড়েন।

বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (ইনচার্জ) মো. নান্নু মিয়া বলেন, বাল্কহেডে ডাকাতির প্রস্তুতির সময় আমরা একদল ডাকাতকে আটক করি। এ সময় ডাকাতরা গুলি ছুড়লে আমরাও পাল্টা গুলি ছুড়ি। আমাদের দুই সদস্য আহত হয়। এই ঘটনায় আমরা ৮ জন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, নৌ পুলিশ বক্তাবলী এলাকা থেকে ৮ ডাকাতকে ধরেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?