যশোরের বেনাপোল দিয়ে এক নারীকে ভারতে পাচারকালে, গ্রেফতার ৩

যশোরের বেনাপোল দিয়ে এক নারীকে ভারতে পাচারকালে, গ্রেফতার ৩

যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোল দিয়ে এক নারীকে ভারতে পাচারকালে মোক্তার হোসেন (৩৩), গোলাপ সাহা (৪৫) ও জসিম মিয়া (৪০) নামে তিন মানবপাচারকারীকে আটক করেছে পুলিশ।যশোর কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) আনসারুল হক সোমবার (৭ নভেম্বর) দিবাগত রাতে তাদের আটক ও ভিকটিমকে উদ্ধার করেছে শহরের মনিহার বাসষ্ট্যান্ড এলাকা থেকে।

আটক মোক্তার হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাও উপজেলার মান্নার পাড়ার হযরত আলীর ছেলে, গোলাপ সাহা যশোর শহরের সিটিকলেজ পাড়া আব্দুল হকের ছেলে ও জসিম মিয়া শহরের চাঁচড়া রায়পাড়ার আব্দুল হকের ছেলে।এ ঘটনায় ভূক্তভোগীর মা নরসিংদী জেলার শিবপুর উপজেলার ভরতেরকান্দি গ্রামের বাসিন্দা বাদী হয়ে কোতোয়ালী থানায় মানব পাচারের অভিযোগে নিয়মিত মামলা (১৯/০৭.১১.২২) করেছেন। মামলায় ৫ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

বাদী তার মামলার অভিযোগে বলেন, আসামিরা সংঘবদ্ধ মানবপাচারকারী। প্রতারণা করে লোভনীয় বেতনের চাকুরি দিয়ে বিদেশ পাঠিয়ে প্রতারণা করে আসছিলো। আমাদের একই এলাকার আরেকটি মেয়ে বর্তমানে ভারতে থাকে। পূর্বপরিচিত হওয়ার আমার মেয়ের সাথে পপির কথা বলতো। সেই সুযোগে আমার মেয়েকে ভারতে পার্লারে ভাল বেতনের চাকুরির প্রলোভন দেখিয়ে শিবচর গাউছিয়া বাসস্ট্যান্ড থেকে বাসে করে আসামিরা ভারতে নিয়ে পাচার করতে বেনাপোল নিয়ে যাচ্ছিলো। পুলিশ আসামি তিনজনকে আটক ও আমার মেয়েকে উদ্ধার করেছে।এ বিষয়ে কোতোয়ালী থানার পুলিশ (পরিদর্শক) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ