নবাবগঞ্জে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩ সদস্য আটক

নবাবগঞ্জে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩ সদস্য আটক

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে আন্তঃজেলার গরু চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে থানা পুলিশের একটি দল। এসময় ওই চক্রের কাছ থেকে ২টি চোরাই গরু উদ্ধার করা হয়।

নবাবগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে অত্র থানার সাব ইন্সপেক্টর বিভূতিভূষণ ব্রতী রায় সঙ্গীও অফিসার ফোর্স এর সহায়তায় নবাবগঞ্জ থানা এলাকা সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২(দুই)টি চোরাই গরু ও চোরাই গরু বিক্রয়ের ৬২,০০০ টাকা উদ্ধার করেন। চোরাই গরু দুটির একটি ফ্রিজিয়ান ক্রস জাতের বাকনা গরু, যার অনুমান মূল্য ৭০,০০০ টাকা, অপরটি একটি দেশি জাতের গাভী গরু, যার অনুমান মূল্য ৪৬,০০০ (ছয়চল্লিশ হাজার)টাকা।

নবাবগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, আন্তজেলা চোরের একটি চক্র নবাবগঞ্জ থানা এলাকায় চোর চক্রের কিছু সদস্য বিভিন্ন এলাকা হতে গরু চুরি ও চোরাই গরু ক্রয় বিক্রয় করে থাকে। চোরের সদস্যরা হলেন, আবুল কালাম (৪৫),পিতা-ছামাদ, নামক একজন ব্যক্তিকে সনাক্ত পূর্বক আটক করে এবং তার দেওয়া তথ্য অনুযায়ী মোঃ বিদ্যুৎ(২৮),ও মোঃ ইমরান সরদার(২৯), উভয়ই,থানা- নবাবগঞ্জ, জেলা-দিনাজপুর নামক দুইজন ব্যক্তিকে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশ।

নবাবগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নবাবগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে অত্র থানার সাব ইন্সপেক্টর বিভূতিভূষণ ব্রতী রায় সঙ্গীও অফিসার ফোর্স এর সহায়তায় নবাবগঞ্জ থানা এলাকা সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২(দুই)টি চোরাই গরু ও চোরাই গরু সহ তিন জনকে আটক করে। আটককৃতদের সোমাবার বিকেলে প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ কোর্টে প্রেরণ করা হয়।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ