কোনো ভোট পাননি ৬ প্রার্থী, সাধধান মানুষের মাঝে প্রশ্ন তাদের ভোট গেলো কই

কোনো ভোট পাননি ৬ প্রার্থী, সাধধান মানুষের মাঝে প্রশ্ন তাদের ভোট গেলো কই

হাফিজুর শেখ, যশোর : যশোর জেলা পরিষদ নির্বাচনে কোনো ভোট পাননি ৬ প্রার্থী,তাদের ভোট গেলো কই এমনই প্রশ্ন সাধধান মানুষের মাঝে
যশোর জেলা পরিষদ নির্বাচনে কোনো ভোট পাননি ছয় প্রার্থী। সোমবার (১৭ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. তমিজুল ইসলাম খান ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে দেখা যায়, ৪ নম্বর ওয়ার্ডে অভয়নগরের দুজন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে একটিও ভোট পাননি। তারা হলেন- অটোরিকশা প্রতীকের এমএম আজিম উদ্দিন ও ঘুড়ি প্রতীকের প্রার্থীর শেখ মাহবুব উর রহমান। এ ওয়ার্ডে ৬৭ ভোটে বিজয়ী হয়েছেন হাতি প্রতীকের প্রার্থী আব্দুর রউফ মোল্লা।

অন্যদিকে ৫ নম্বর ওয়ার্ড বাঘারপাড়ার তালা প্রতীকের সদস্য প্রার্থী রাকিব হাসান কোনো ভোট পাননি। সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে ৭৯ ভোট পেয়ে জয়লাভ করেন সাইফুজ্জামান চৌধুরী ভোলা।৬ নম্বর ওয়ার্ডে সদস্য পদে একটি ভোটও পাননি টিউবওয়েলের সোহেল রানা ও উটপাখি প্রতীকের অহেদুজ্জামান সেলিম। এখানে জয়লাভ করেছেন শ্রমিক লীগ নেতা হাতি প্রতীকের জবেদ আলী। তিনি ৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
এক ভোটও পাননি ৮ নম্বর ওয়ার্ড কেশবপুরের ঘুড়ি প্রতীকের নজরুল ইসলাম খান। এ ওয়ার্ডে সদস্য পদে বিজয়ী হয়েছেন হাতি প্রতীকের আজিজুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ৫৮।

যশোর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রত্যাশিত জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল। ঘোড়া প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৯৫৭ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিকল্প ধারার প্রার্থী মারুফ হাসান কাজল পেয়েছেন ৩৪৪ ভোট।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ