চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন : ৫নং ওয়ার্ড মতলব উত্তর উপজেলায় সরকার মো. আলাউদ্দিন নির্বাচিত

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন : ৫নং ওয়ার্ড মতলব উত্তর উপজেলায় সরকার মো. আলাউদ্দিন নির্বাচিত

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ হল চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২। ১৭ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ৫নং ওয়ার্ড মতলব উত্তর উপজেলার কেন্দ্র ছিল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে। ৫নং ওয়ার্ড সদস্য (পরিচালক) পদে ৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সরকার মো. আলাউদ্দিন (তালা প্রতীক)।
মতলব উত্তরে বেশ উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে ভোট অনুষ্ঠিত হয়েছে। আনন্দ উল্লাস ভোট প্রয়োগ করেছেন ভোটাররা। মতলব উত্তরের এই প্রথম ইভিএমে ভোট গ্রহণ হল। নির্বাচনে পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ নিরাপত্তা কর্মীদের বেষ্টনী ছিল।

৫নং ওয়ার্ডে মোট ১৮৪ ভোটের মধ্যে কাস্টিং হয়েছে ১৮৩ ভোট, বাতিল হয়েছে ১ ভোট। এরমধ্যে ৫নং ওয়ার্ড সদস্য (পরিচালক) পদে ৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সরকার মো. আলাউদ্দিন (তালা প্রতীক)। তার নিকটতম প্রার্থী কাজী হাবিবুর রহমান (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৬৫ ভোট, মিনহাজ উদ্দিন খান (হাতী প্রতীক) পেয়েছেন ২৫ ও এএম ঈসা পাটোয়ারী (টিউবওয়েল প্রতীক) পেয়েছেন ২০ ভোট।
এছাড়াও মতলব উত্তর, দক্ষিণ, কচুয়া উপজেলায় সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের মাঝে ৫নং ওয়ার্ড কেন্দ্রে তাছলিমা আক্তার আঁখি (ফুটবল) পেয়েছেন ১০৬ ভোট, আছমা আক্তার আঁখি (দোয়াতকলম) পেয়েছেন ৩৮ ভোট, রওনক আরা রত্মা (টেলিফোন) পেয়েছেন ২১ ভোট ও শামসুন্নাহার শান্তা (টেবিল ঘড়ি) পেয়েছেন ৬ ভোট।

একই কেন্দ্রে চেয়ারম্যান পদে ওচমাণ গণি পাটোয়ারী (মোবাইল প্রতীক) পেয়েছেন ১০০ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন (আনারস) পেয়েছেন ৮১ ভোট।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান