মাইক্রোবাস ও অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

মাইক্রোবাস ও অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে কাঁচপুর সেতুতে মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৬-০১৩০) এর সঙ্গে উল্টো পথে যাওয়া ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। পুলিশ ও জনতা আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলে নুর উদ্দীন (৪৫) নামে অটোরিকশার এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে মারা যান।

এছাড়াও আহত আরো কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরও চারজনের মৃত্যু হয়। ঢাকা মেডিকেলে নিহতদের মধ্যে অটোরিকশা চালক হানিফ (৩৩), যাত্রী মামুন (৩০) ও জামাল মিয়া (৪২) এর নাম জানা গেলেও একজনের পরিচয় অজ্ঞাত রয়েছে।

রোববার (৯ই অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পশ্চিমাংশে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পরপরই মাইক্রোবাস চালক পালিয়ে যায়। কাঁচপুর হাইওয়ে পুলিশ মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ৪ জনের মরদেহ রয়েছে।

ঘটনার প্রতক্ষদর্শী মো. ইউসুফ বলেন, কাঁচপুর সেতু দিয়ে ৭/৮ জন যাত্রী নিয়ে উল্টো পথে একটি ব্যাটারিচালিত অটোরিকশাটি যাচ্ছিল। এসময় ঢাকাগামী একটি মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোতে থাকা সবাই আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ