লাইভ করাই কাল হলো ওলিউরের

লাইভ করাই কাল হলো ওলিউরের

চট্টগ্রাম সংবাদদাতা : সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপো থেকে একটু দূরে দাঁড়িয়ে ফেসবুক লাইভ করছিলেন ওলিউর রহমান নামে এক তরুণ। সেই লাইভে দেখা যায়, কনটেইনারে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছে। এর এক-দেড় মিনিট পরেই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের পরে কিছু শব্দ শোনা গেলেও স্ক্রিন অন্ধকার হয়ে যায়। রাত ২টার দিকে ওই তরুণ ওলিউর রহমানের মরদেহ আসে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে।

জানা গেছে, ওলিউর রহমান মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্ৰামের আশিক মিয়ার ছেলে। তিনি সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে শ্রমিকের কাজ করতেন।

এক প্রত্যক্ষদর্শী জানান, রাত ১টা থেকে ২টা পর্যন্ত চট্টগ্রামের বেসরকারি পার্কভিউ হাসপাতালে অগ্নিদগ্ধ ৩০ জনকে নিয়ে আসা হয়। এদের মধ্যে ১৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। একজনকে আনা হয় মৃত অবস্থায়। তিনি লাইভ ভিডিওকারী ওলিউর রহমান।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল ডিপোতে রাত ১১টা ২৫ মিনিটে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে আটটি ইউনিট এবং পরবর্তী সময়ে আরও আটটি ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এরপর নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর ও কুমিল্লাসহ আশপাশের বিভিন্ন জেলা থেকেও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। বর্তমানে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

সবশেষ তথ্য অনুযায়ী, আগুনে ৩২ জনের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন অনেকে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান