বরিশাল এক্সপ্রেস এসএসসি ০৪-এর গ্রান্ড মিটাপ অনুষ্ঠিত

বরিশাল এক্সপ্রেস এসএসসি ০৪-এর গ্রান্ড মিটাপ অনুষ্ঠিত

সম্রাট আকবর : শুক্রবার বরিশালের কীর্তন খোলার বেলতলীস্হ রায়তা পিকনিক স্পটে এক জাকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হলো বরিশাল এক্সপ্রেস -০৪ গ্রান্ড মিটাপ। বরিশাল সহ সারা বাংলাদেশের বন্ধুদের একত্রিত করার লক্ষ্যে, ২০১৯ সালে এই গ্রুপের যাত্রা শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের শতাধিক বন্ধুরা উপস্থিত ছিলো। উপস্থিত সকলকে প্রাণবন্ত করতে সংগঠনের নেতৃবৃন্দ নাচ, গান, কৌতুক,র‍্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত গ্রান্ডমিটাপে উপস্হিত ছিলেন এডমিন- মামুন হাওলাদার, রিফাত,যুথী রহমান হাসি,রাকিবুল তুসার,সদস্য রাজু আশরাফ, তওসিফ,সাঈদ রাসেল, রাজু আসরাফ, হাফিজ আল আসাদ, ডাঃ বাসবী দত্ত মিলিন, ডাঃ সাদিয়া জামান, আফিফা ইসলাম, ঢাকা থেকে আগত রাসেল রানা, ফৌজিয়া যুথি, সানজিদুর রহমান, এড আসমা, সহ আরো অনেকে।

এ প্রসঙ্গে সংগঠনটির নেতৃবৃন্দরা বলেন, এটি একটি অরাজনৈতিক এবং অলাভজনক সংগঠন। এর মূল উদ্দেশ্য হলো গ্রুপের বন্ধুদের সহযোগিতা করা এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে সবার সাথে সবার সম্পর্ক বজায় রাখা। প্রতিবছর সকল বন্ধুদের একত্রিত করতে আমরা একটি অনুষ্ঠানের আয়োজন করি যাতে করে সবার সাথে সবার সুসম্পর্ক অটুট থাকে। আমরা সারাজীবন বন্ধুদের সাথে নিয়ে এদেশের সুবিধাবঞ্চিত মানুষের সেবা করে যাবো এবং সকল বন্ধুরা মিলে সকল বন্ধুদের যেকোনো সমস্যা সমাধানে সচেষ্ট থাকবো।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ