চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় শান্ত (১৭) ও আশিক (১৭) নামে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি। গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।

চাঁদপুর-কুমিল্লা সড়কে মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রোমান বলেন, ‘এখানে চারজনকে আনা হলে শান্তকে আমরা মৃত ঘোষণা করি। বাকি তিনজনের অবস্থা গুরুতর ছিল। ফলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে আশিকের মৃত্যু হয়।’

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুজন কান্তি বড়ুয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আমরা শান্তর লাশ নিয়ে এসেছি। তবে আশিকের লাশ তার পরিবারের কাছে রয়েছে। আহত নজরুল ইসলাম ও সাজ্জাত ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।’

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান