লঙ্কান লিগে মিঠুন-তাসকিনসহ পাঁচ বাংলাদেশি

লঙ্কান লিগে মিঠুন-তাসকিনসহ পাঁচ বাংলাদেশি
স্পোর্টস ডেস্ক : ব্যাটিংয়ের কারণে অনেক সমালোচনার শিকার হলেও, শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) ঠিকই দল পেয়েছেন বাংলাদেশি ব্যাটার মোহাম্মদ মিঠুন। তিনিসহ আরও পাঁচ বাংলাদেশি ক্রিকেটার এবার খেলবেন এলপিএলে।

গতকাল মঙ্গলবার এলপিএলের আগামী আসরের প্লেয়ার্স ড্রাফট সম্পন্ন হয়। ড্রাফটে বাংলাদেশ থেকে আরও দল পেয়েছেন তিন পেসার তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন ও মেহেদী হাসান রানা। দল পেয়েছেন স্পিনার নাজমুল ইসলাম অপুও। এর মধ্যে মিঠুন, অপু ও রানাকে দলে ভিড়িয়েছে ক্যান্ডি ওয়ারিয়র্স। তাসকিন ও আল-আমিন খেলবেন কলম্বো স্টার্সের হয়ে।

শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের দ্বিতীয় আসরের পর্দা উঠবে আগামী ৫ ডিসেম্বর। চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এবার পাঁচটি দলের বিদেশি আইকন ক্রিকেটারের ভূমিকায় আছেন ক্রিস গেইল, ফ্যাফ ডু প্লেসি, মোহাম্মদ হাফিজ, রভম্যান পাওয়েল ও ইমরান তাহির।

এদের মধ্যে গেইল কলম্বো স্টার্স, ডু প্লেসি জাফনা কিংস, হাফিজ গল গ্ল্যাডিয়েটর্স, পাওয়েল ক্যান্ডি ওয়ারিয়র্স এবং তাহির ডাম্বুলা জায়ান্টসে খেলবেন। স্থানীয় ক্রিকেটারদের মধ্যে থিসারা পেরেরা জাফনা কিংস, ইসুরু উদানা গল গ্ল্যাডিয়েটর্স, দাসুন শানাকা ডাম্বুলা জায়ান্টস, দুশমন্থ চামিরা কলম্বো স্টার্স এবং চারিথ আসালাঙ্কা ক্যান্ডি ওয়ারিয়র্সের আইকন ক্রিকেটারের ভূমিকায় রয়েছেন।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর