মেহেদীর জোড়া আঘাত

মেহেদীর জোড়া আঘাত

স্পোর্টস ডেস্ক : স্কটল্যান্ডের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। শুরুতে ওপেনার কাইল কোয়াটেজার ফেরার পর দারুণ প্রতিরোধ গড়েন আরেক ওপেনার জর্জ মুন্সি। তাকে সঙ্গ দেন তিনে আসা ম্যাথিউ ক্রস। দুইজনকে ফিরিয়ে দিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ এনে দেন শেখ মেহেদী হাসান। এই প্রতিবেদন লিখা পর্যন্ত স্কটল্যান্ড ৫০/৩ (৯ ওভার)

টসে হেরে ব্যাট করতে আসেন দুই স্কটিশ ওপেনার কাইল কোয়াটেজার ও জর্জ মুন্সি। বোলিং আক্রমণে বাংলাদেশ শুরু করে তিন পেসার দিয়ে। প্রথম ওভারে তাসকিনের চার রানের পর দ্বিতীয় ওভারে একটি লেগ বাইতে রান পায় স্কটল্যান্ড। পরের ওভারে এসে নিজের চতুর্থ বলে স্বাগতিক অধিনায়ক কোয়াটেজারকে সাজঘরে ফেরান সাইফউদ্দিন।

শুরুতে অধিনায়ককে হারানোর পর জর্জ মুন্সির সঙ্গে দলের হাল ধরেন ম্যাথিউ ক্রস। দুই জনের ব্যাটে ধাক্কা কাটিয়ে উঠে স্কটিশরা। প্রথম পাওয়ার প্লেতে এক উইকেট হারিয়ে ৩৯ রান তোলে তারা। দলীয় ৪৫ রানের মাথায় ম্যাথিউ ক্রসকে সাজঘরে ফেরান শেখ মেহেদী হাসান। ১৭ বলে মাত্র ১১ রান করে ফেরেন তিনি। একই ওভারের চতুর্থ বলে ওপেনার জর্জ মুন্সিকেও ফেরান এই স্পিনার। ২৩ বলে ২৯ রান করে ফেরেন তিনি।

বাংলাদেশের একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ।

স্কটল্যান্ডের একাদশ : কাইল কোয়াটেজার (অধিনায়ক), জর্জ মুন্সি, ম্যাথিউ ক্রস, রিচার্ড বেরিংটন, ক্যালাম ম্যাকলিওড, মাইকেল লিস্ক, ক্রিস্টফার গ্রীভস, মার্ক ওয়াট, জস ডেভি, সাফিয়ান শরীফ ও ব্র্যাড হুইল।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর