ফোন দিলেই নমুনা সংগ্রহকারী চলে যাবে বাড়িতে, এমপি শেখ তন্ময় এর উদ্যোগ

ফোন দিলেই নমুনা সংগ্রহকারী চলে যাবে বাড়িতে, এমপি শেখ তন্ময় এর উদ্যোগ
বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলায় করোনা সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ফোন দিলেই নমুনা সংগ্রহকারী চলে যাবে বাড়িতে এবং সেখানেই তার রিপোর্ট দাখিল করা হবে।
ভ্রাম্যমান তিনটি গাড়ি বাগেরহাট সদর, কচুয়া, রামপাল, মোংলা, মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় ঘুরে ঘুরে নমুনা সংগ্রহ ও র‌্যাপিড অ্যান্টিজেনের মাধ্যমে নমুনা পরীক্ষা করবে। “হট লাইনে ফোন করি, নমুনা সংগ্রহকারী যাবে আপনার বাড়ি” এই শ্লোগানকে সামনে নিয়ে বাগেরহাটে করোনা পরীক্ষার জন্য ভ্রাম্যমান নমুনা সংগ্রহ শুরু হয়েছে। বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এই উদ্যোগ গ্রহণ করেছেন।
বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান মঙ্গলবার সকালে বাগেরহাট সদর হাসপাতালের সামনে এই কর্মসূচির শুভ উদ্বোধন করেন । বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বিএমএ বাগেরহাট শাখার সাধারন সম্পাদক ডাঃ মোশাররফ হোসেন মুক্ত, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, হাসপাতালের আবাসিক
মেডিকেল অফিসার ডা. মিরাজুল করিম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল ইসলাম, সংবাদ কর্মীগন, চিকিৎসকগন এ সময় উপস্হিত ছিলেন।
জেলার সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, এই টিম প্রতিদিন তিন শত মানুষের নমুনা পরীক্ষা করতে পারবে। নমুনা সংগ্রহ করে রিপোর্ট তাদের জানিয়ে দিতে পারবে। ফোন দিলে নমুনা সংগ্রহকারীরা উপসর্গ থাকা রোগীর বাড়িতে পৌঁছে যাবে। হটলাইন নাম্বার -০১৯২০- ৯২২২২৯ ও ০১৪০০-৩০৫৪০৫।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান