বাগেরহাটের সুলতানপুর কোন্ডলার সেতু দ্রুত সংস্কারের দাবি

বাগেরহাটের সুলতানপুর কোন্ডলার সেতু দ্রুত সংস্কারের দাবি
বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাটের সুলতানপুর কোন্ডলার সেতু দ্রুত সংস্কারের দাবি জানিয়েছে এলাকাবাসী। সদর উপজেলার বেমরতা ইউনিয়নের কাটাখালের উপর নির্মিত এই কাঠের সেতু। সেতুটি ভাঙ্গা থাকার কারণে খালের দুই পাড়ের ১০ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। দীর্ঘ আট মাস ধরে অচল এই কাঠের সেতুটি সংস্কারে কর্তৃপক্ষ এখনও কোন পদক্ষেপ গ্রহণ করে নাই।
 গত আট মাস আগে রাতের আঁধারে ট্রলারের ধাক্কায় ভেংগে বাঁকা হয়ে যায় সেতুটি। সেই থেকে ঝুলে আছে এই কাঠের সেতুটি। চরম দুর্ভোগে পড়েছেন খালের এপার -ওপারে থাকা প্রায় ১৫ হাজার লোকজন। ভাঙ্গা বাঁকা সেতুটি পার হতে প্রায় দুর্ঘটনার শিকার হচ্ছেন স্থানীয়রা। বিকল্প ব্যবস্থা না থাকায় এলাকাবাসী এই সেতুটি ব্যবহার করছে। জীবনের ঝুঁকি থাকলেও মানছে না কেউ। তাদের এই চরম ভোগান্তির কথা স্থানীয় জনপ্রতিনিধিদের জানিয়েও সংস্কারের জন্য কোনো আশ্বাস মেলেনি।
বেমরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর জানান, কাঠের ব্রিজটি দ্রুত সংস্কারের দরকার। আমাদের এমপি শেখ সারহান নাসের তন্ময় কে বিষয়টি জানানো হয়েছে। তিনি সেখানে সুন্দর একটি ব্রিজ করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।

More News...

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল পৌনে ৮ কোটি টাকা