টেকনাফে অপহৃত তিনজন উদ্ধার, গ্রেপ্তার ২

টেকনাফে অপহৃত তিনজন উদ্ধার, গ্রেপ্তার ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে গহিন পাহাড় থেকে অপহৃত তিন ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় অপহরণকারী চক্রের দুই সদস্যকেও গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) বিকেল ৫টার দিকে টেকনাফের বৈদ্যঘোনা (নতুন পল্লানপাড়া) গহিন পাহাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধারকৃতরা হলেন- আমান উল্লাহ (১৯), সিরাজুল মোবিন (১৮) ও আবু তাহের (২৭)। গ্রেপ্তারকৃতরা হলেন- টেকনাফ সদরের মাঠপাড়া এলাকার নবী হোসেন (২৭) ও জাহিদ হোসেন ওরফে কাবিলা (২২)।

সোমবার (২৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান জানান, শনিবার (২৫ মার্চ) আমান উল্লাহ ও তার বন্ধু সিরাজুল মোবিন ফজরের নামাজের উদ্দেশ্যে বের হলে হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া রাস্তায় পৌঁছালে তাদের অপহরণ করে দুর্বৃত্তরা। এ বিষয়ে আমান উল্লাহ নামের আরেক ব্যক্তি র‌্যাবের টেকনাফ ক্যাম্পে অভিযোগ দায়ের করলে তথ্যপ্রযুক্তির সহায়তায় টেকনাফের একটি মাদরাসার সামনে থেকে অপহরণকারীর চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অপহরণের কথা স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দুইজনকে উদ্ধার করা হয়।

উক্ত অভিযান চলাকালীন সময়ে শনিবার (২৫ মার্চ) উখিয়ার কুতুপালং হতে অপহৃত হওয়া আবু তাহের (২৭) নামে অপর একজনকে উদ্ধার করা হয়। অপহরণকারীদের কাছ থেকে দুইটি রামদা, ২৫ ফুট শিকল, আটটি তালা, দুইটি চাবির ছড়াসহ তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার জন্য কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ